১৪২৪ বাংলা বর্ষবরণ উপলক্ষে কর্মসূচি

আগামীকাল ১ বৈশাখ শুক্রবার (১৪ এপ্রিল ২০১৭) সকাল ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদ সদস্যগণ বাংলা নববর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গণভবনে শুভেচ্ছা বিনিময় করবেন।

সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এক বিবৃতিতে বাংলা নববর্ষ ১৪২৪ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ ও সমগ্র দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

আজ এক বিবৃতিতে তিনি বলেন, বাঙালি জাতির কাছে বাংলা নববর্ষ নতুন বার্তা নিয়ে আসে। নববর্ষের নতুন বারতা বাঙালি জাতির জীবনে প্রতিটি ক্ষেত্রে নতুন প্রাণ সঞ্চার করে। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে অসাম্প্রদায়িক বাঙালি জাতির ঐক্যবদ্ধ উৎসব হচ্ছে বাংলা নববর্ষ বরণ।

বিবৃতিতে তিনি আরো বলেন, বাংলা নববর্ষের শুভ দিনে দেশবাসী সমস্ত ভেদাভেদ ভুলে গিয়ে জাতীয় অগ্রগতি ও উন্নয়নের স্বার্থে মুক্তিযুদ্ধের চেতনায় দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবে। তিনি বিবৃতিতে দেশের সকল মানুষের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

তারিখ: ১৩ এপ্রিল ২০১৭

প্রেস বিজ্ঞপ্তি

TOP