প্রেস বিজ্ঞপ্তি, ২৬ এপ্রিল ২০১৭

জাতীয় নেতা শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকী
আগামীকাল ২৭ এপ্রিল ২০১৭ বৃহস্পতিবার জাতীয় নেতা শেরে বাংলা একে ফজলুল হকের ৫৫তম মৃত্যুবার্ষিকী। এই দিনটিকে যথাযোগ্য মর্যাদার সাথে পালন উপলক্ষে সকাল ৭টা ৩০মিনিটে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুমের মাজারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও তাঁর পবিত্র আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে।

আব্দুস সামাদ আজাদের ১২তম মৃত্যুবার্ষিকী
আগামীকাল ২৭ এপ্রিল ২০১৭ বৃহস্পতিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহকর্মী, আওয়ামী লীগ নেতা, মহান মুক্তিযুদ্ধের সংগঠক, স্বাধীন বাংলাদেশের প্রথম পররাষ্ট্র মন্ত্রী, জাতীয় নেতা মরহুম আব্দুস সামাদ আজাদের ১২তম মৃত্যুবার্ষিকী।
এ উপলক্ষে সকাল ৯টায় বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে বনানী কবরস্থানে মরহুম আব্দুস সামাদ আজাদের কবর জিয়ারত ও পুস্পস্তবক অর্পণ করা হবে।

শেখ জামালের জন্মদিন
আগামী ২৮ এপ্রিল ২০১৭ শুক্রবার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মেঝ ছেলে মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট শেখ জামালের ৬৪তম জন্মদিন। এই দিনটিকে যথাযোগ্য মর্যাদার সাথে পালন উপলক্ষে সকাল ৭টা ৩০মিনিটে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে বনানীস্থ শেখ জামালের কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও তাঁর পবিত্র আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে।

সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র আহ্বান
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এক বিবৃতিতে উল্লিখিত কর্মসূচিগুলোতে যথাযথভাবে পালনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীসহ সংগঠনের সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের প্রতি আহ্বান জানিয়েছেন।

আওয়ামী লীগের সাথে জেলা নেতৃবৃন্দের মতবিনিময় সভা
আগামী ২০ মে ২০১৭ শনিবার সকাল ১০টা ৩০মিনিটে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা এমপি’র সরকারি বাসভবন গণভবনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা এমপি।
সভায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ সদস্যবৃন্দ, সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, দপ্তর ও উপ-দপ্তর সম্পাদক, প্রচার ও প্রকাশনা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকগণ উপস্থিত থাকবেন।

সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র আহ্বান
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এক বিবৃতিতে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

তারিখ : ২৬ এপ্রিল ২০১৭
প্রেস বিজ্ঞপ্তি

TOP