শহীদ আলহাজ্ব আহসান উল্লাহ মাস্টার-এর ১৩তম শাহাদাৎ বার্ষিকী

আগামী ৭ মে ২০১৭ রবিবার জাতীয় শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি, জাতীয় সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৩ শাহাদাৎ বার্ষিকী।

২০০৪ সালের ৭ মে বিরোধী দলকে নিশ্চিহ্ন করার অংশ হিসেবে তদানীন্তন ক্ষমতাসীন বিএনপি-জামাত জোট সরকার সর্বোচ্চ মহলের নির্দেশে ও পৃষ্ঠপোষকতায় তাদের লেলিয়ে দেওয়া চিহ্নিত সন্ত্রাসীচক্র সভাস্থলে জুম্মার নামাজের প্রাক্কালে গাজীপুরের নোয়াগাঁও এম. এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে তাঁকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে এবং একইসঙ্গে সন্ত্রাসীদের গুলিতে ১টি শিশুসহ আরো নিরপরাধ ২ জন মানুষ নিহত হন।

এ উপলক্ষে টঙ্গী থানা আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে সকাল ৯টায় শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি’র মাজারে পুস্পস্তবক অর্পণ, সকাল ১০টায় পরিবারের পক্ষ থেকে হায়দ্রাবাদে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ, বাদ আছর টঙ্গীস্থ আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি’র পরিবারের পক্ষ থেকে আওয়ামী লীগের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে।

তারিখ : ৫ মে ২০১৭
প্রেস বিজ্ঞপ্তি

TOP